ঢাকা-রংপুর জমিয়ে দিল বিপিএল

দুপুরের বেলা একটু হেলে গেলে শুরু হয় ঢাকা ডায়নামাইটস-রংপুর রাইডার্সের শুক্রবারের ম্যাচ। আসরের অন্যতম সেরা দুই দলের লড়াই। ছুটির দিন। সব মিলিয়ে মাঠে দর্শক ছিল তুলনামূলক বেশি। দু’দল উপহারও দিয়েছে দারুণ এক ম্যাচ। শুরুর দিকে ম্যাড়মেড়ে বিপিএল যেন এই ম্যাচ দিয়ে রং ফিরে পেল। দারুণ জমজমাট ম্যাচে ঢাকা ডায়নামাইটস ২ রানে হারিয়েছে মাশরাফির রংপুর রাইডার্সকে।

শুরুতে ব্যাট করে ১৮৩ রানের ভালো সংগ্রহ করে ঢাকা। দলের হয়ে ২৬ বলে ৬২ রান করেন পোলার্ড। এছাড়া সাকিব খেলেন ৩৬ রানের ইনিংস। রাসেল করেন ঝড়ো ২৩ রান। তাদের ব্যাটে ভর করে ৯ উইকেট হারিয়ে ওই রান তোলে ঢাকা।

জবাবে ব্যাট করতে নেমে শুরুতে দুই উইকেট হারায় রংপুর। এরপর রাইলি রুশো এবং মোহাম্মদ মিঠুন করেন ১২১ রানের জুটি। রুশো ফিরে যান ৪৪ বলে ৮৩ রান করে। এছাড়া মোহাম্মদ মিঠুন ৪৯ রান করে আউট হন। রংপুরের ইনিংসের ১৮তম ওভারে বল হাতে নিয়ে দারুণ এক হ্যাটট্রিক করেন আলিস ইসলাম। একে একে ফেরান মিঠুন, মাশরাফি এবং ফরহাদ রেজাকে।

এরপর ম্যাচ যায় ঘুরে। শেষ দুই ওভারে রংপুরের দরকার ছিল ২৩ রান। রংপুর নিতে পারে ২০ রান। ম্যাচ হারে ২ রানে। শেষ দুই ওভারেও অবশ্য দারুণ জমজমাট ছিল ম্যাচ। শেষ বলে রংপুরের দরকার ছিল ৪ রান। কিন্তু তারা নিতে পারে মোটে এক রান। শেষ বলে শেষ উইকেট হিসেবে ব্যাটে থাকা শাফিউল ইসলাম অবশ্য ওভারের প্রথম দুই বলে দুটি চার মারেন। কিন্তু শেষ বলটায় আর মারতে পারেননি তিনি।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment